1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
শিরোনাম :
শিবপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি দাম চড়া হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে দুই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট পাবনা গণপূর্ত অধিদপ্তর কয়েককোটি টাকার বিনিময়ে ২য় দরদাতা বালিশকান্ডের হোতাকে কাজ দেওয়ার অভিযোগ র‌্যাব কুষ্টিয়া ক্যাম্প এর অভিযানে ১টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার গাজীপুরে তিন উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন পবায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড

ধুনটের সেই কৃতি শিক্ষার্থী কে গোসাঁই বাড়ি ইউপি চেয়ারম্যান এর সংবর্ধনা

  • Update Time : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
Reading Time: < 1 minute

মোঃ হেলাল উদ্দিন সরকার, ধুনট বগুড়া :
অনেক দেরিতে হলেও অবশেষে জাতীয় শিক্ষা সপ্তাহ”২২ এর রাজশাহী বিভাগের মধ্যে প্রথম চিথুলিয়া বালিকা দাখিল মাদ্রাসা শিক্ষার্থী ফারজানা ইয়াসমিন জুই কে তার প্রাপ্য সংবর্ধনা দিলেন ধুনটের গোসাইবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুল হক বাচ্চু। ২৫ জুলাই দুপুরের পর মাদ্রাসা প্রাঙ্গনে এই সংবর্ধনা দিলেন তিনি।
তিন-চার মাস গত হয়েছে, এর মধ্যে কেউ এই কৃতি শিক্ষার্থীকে কোন প্রকার উৎসাহ মুলুক অভিনন্দন জানাননি। বিষয়টি জানার পর সংস্কৃতিমনা ব্যাক্তিত্ব চেয়ারম্যান মাসুদুল হক বাচ্চু এই উদ্যোগটি নেন। শুধু জুই নয়, চিথুলিয়া মাদ্রাসা থেকে উপজেলা জেলা পর্যায়ে প্রথম হওয়া শিক্ষার্থী, শ্রেষ্ঠ শিক্ষিকা, শ্রেষ্ঠ মাদ্রাসা কে ক্রেষ্ট প্রদান করেন তিনি এবং সাথে সনদ পত্রও প্রদান করা হয়। উষ্ণ সংবর্ধনায় উজ্জীবিত হয়ে পরে মাদ্রাসা প্রাঙ্গনের সকলেই। এভাবে সকলকেই সংবর্ধনা দেয়া হবে ভবিষ্যতে কৃতিত্বের অধিকারীকে চেয়ারম্যান ঘোষণা করেন মঞ্চে তার বক্তব্যেতে। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি নজরুল ইসলাম সহ সকল সদস্য। সাবেক সভাপতি আব্দুল হান্নান নান্টু ও শাহ আলম। মাদ্রাসার সকল শিক্ষক শিক্ষিকা ছাত্রছাত্রী স্থানীয় অভিভাবক ও সাধারণ জনগন। এমন একটা অনুষ্ঠানের জন্য সকলেই চেয়ারম্যানকে আন্তরিক অভিনন্দন জানান। কৃতি শিক্ষার্থী জুইকে দেখা যায় আবেগে আপ্লূত হয়ে বেশ উচ্ছল উদ্দীপনাময়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category